১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

তিন হাসপাতালকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমান, ১টি সিলগালা

স্টাফ রিপোটার:

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে অনিবন্ধিত বিভিন্ন ক্লিনিক ও বেসরকারি হাসপাতালে চুতুর্থ দিনেও অভিযান চালিয়েছে স্বাস্থ্য বিভাগ।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সহায়তায় এই অভিযান চালানো হয়।

এ সময় শহরের গ্রীণ ভিউ স্পেশালাইজড হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার জরিমানা, প্যাশেন্ট কেয়ার শিশু জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার, রয়েল হসপিটালস্ কে ৫০ হাজার , দি ইবনে সিনা শিশু ও জেনারেল হাসপাতাল কে সিলগালা করা হয়।

অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজ কুমার বিশ্বাস ।

এ সময় সদর উপজেলা স্বাস্থ্য অফিসের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রক) সাখাওয়াতত তানভীর, মেডিকেল অফিসার (হাসপাতাল ও ক্লিনিক) আশরাফুর রহমান হিমেলসহ স্বাস্থ্য বিভাগে কর্মকর্তারা ও সদর থানা পুলিশ উপস্থিত ছিলেন।

জেলা নির্বাহী ম্যাজিষ্ট্যাট রাজ কুমার বিশ্বাস বলেন, স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানের অংশ হিসেবে শহরের বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে হাসপাতালে অব্যস্থাপনা, মেয়াদোত্তীর্ণ ঔষধ ও অপরিস্কার থাকায় তিনটি ক্লিনিক ও হাসপাতালকে ১ লাখ ১০ হাজার টাকা জরিমান ও বৈধ কাগজ পত্র ও ডাক্তার না থাকায় দি ইবনে সিনা শিশু ও জেনারেল হাসপাতাল কে সিলগালা করা হয়। এ সময় কয়েকটি প্রতিষ্ঠানকে সর্তক করা হয়। এই অভিযান অব্যাহত থাকবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com