২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

স্টাফ রিপোর্টার:

“মানবিক হও’ মানবতার শক্তিতে বিশ্বাস রাখি” এই প্রতিপাদ্যেকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ায় বিশ্ব রেড ক্রস রেড ক্রিসেন্ট দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে রবিবার সকালে শহরের হাসপাতাল রোডস্থ ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট কার্যালয়ে জাতীয় ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে একটি বর্নাঢ্য র‌্যালী ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেড ক্রিসেন্ট ভবনে এসে শেষ হয়। র‌্যালী শেষে ইউনিট কার্যালয়ে রাখা রেড ক্রস এর প্রতিষ্ঠাতা জি¦ন হেনরি ডোনান্টের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের ইউনিট লেভেল অফিসার উপ-পরিচালক এনায়েতুল্লাহ একরাম পলাশ। বক্তব্যে রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মো: শাহাজাহান সাজু, ব্রাহ্মণবাড়িয়া জেলা কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি শেখ মাহবুবুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য ও সাবেক যুব প্রধান মো: সালাহ্ উদ্দিন ভূইয়া, সাবেক যুব প্রধান ও প্রশিক্ষক সাহিদুল ইসলাম অপু প্রমূখ।

 

Social Media Auto Publish Powered By : XYZScripts.com