২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় অভিনব কায়দায় পাচারকালে ৩ মণ গাঁজাসহ ৪ যুবক গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারে করে অভিনব কায়দায় পাচারকালে প্রায় ৩ মণ গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রবিবার সকালে কুমিল্ল-সিলেট মহাসড়কে কসবার তিনলাখপীর এলাকা থেকে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো মানিকগঞ্জ জেলার মিলন মন্ডল (২৪), ঝিনাইদহের মোঃ আব্দুর রহমান (৩৪), ঢাকা সাভারের মোঃ মনির হোসেন (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবার মনকশাই গ্রামের মোঃ আশিক মিয়া (৪৪)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মিজানুর রহমানের নেতৃত্বে বিভাগীয় পরিদর্শক বেলায়েত হোসেন, সহকারী উপপরিদর্শক মোঃ এনামুল হক খান, আবু সাঈদ, আফসানা আক্তারসহ সঙ্গীয় ফোর্স তিনলাখপীর এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহজনক প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে গাড়ির সিট, ব্যাকডলারসহ বিভিন্ন স্থানের সুকৌশলে লুকিয়ে রাখা ১শ ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ২৮ লাখ ৭৫ হাজার টাকা।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মুহাম্মদ মিজানুর রহমান জানান, চক্রটি জেলার সীমান্তবর্তী কসবা থেকে বিপুল পরিমাণ এই গাঁজা সংগ্রহ করে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল। গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com