Advertisement

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত সিরাজুল ইসলাম সভাপতি ॥ নূরুল ইসলাম সাধারণ সম্পাদক মনোনীত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০২৫।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দমুখর পরিবেশ  শনিবার বিকেলে বাঞ্চারামপুর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। বিকেল তিনটায় উপজেলা সদরের মাওলাগঞ্জ বাজার মাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এবি তাজুল ইসলাম। সম্মেলন উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক নূরুল ইসলামের পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর ওয়াজেদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডঃ শাহানূর ইসলাম, জেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক অ্যাডঃ তাসলিমা সুলতানা খানম নিশাত, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজু, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান সায়েদুল ইসলাম ভূঁইয়া বকুল, সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, জেলা পরিষদের প্যানেল মেয়র সনি আক্তার সুচি, উপজেলা কৃষক লীগের সভাপতি মিন্টু রঞ্জন সাহা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া, শ্রমিক লীগের আহবায়ক সৈয়দ মোঃ আজিজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহম্মেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে মোঃ সিরাজুল ইসলামকে সভাপতি এবং নূরুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। আজ রোববার উপজেলার পূর্ণাঙ্গ কমিটি সহ পৌরসভা ও ইউনিয়ন কমিটিগুলো ঘোষণা করা হবে বলে জানানো হয়।
এদিকে সম্মেলনকে কেন্দ্র করে উপজেলার প্রতিটি ওয়ার্ড থেকে ঢাক-ঢোল, ফেস্টুন ও নৌকা মিছিল নিয়ে সম্মেলন স্থলে আসে নেতা-কর্মীরা। ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষারের নেতৃত্বে বিশাল একটি মিছিল সবার দৃষ্টি কাড়ে। (প্রেস বিজ্ঞপ্তি)
###

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com