Advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় সরকারি কর্মকর্তা নিহত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪১।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় সিএনজি চালিত অটোরিকসা ও ব্যাটারি চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম আজাদ ভূঁইয়া (৫৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ব্রাহ্মণবাড়িয়া-আগরতলা সড়কের কোড্ডা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ সময় অপর ৪জন আহত হয়।

নিহত আবুল কালাম আজাদ ভূইয়া জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের সহকারি পরিচালক পদে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, শনিবার বিকেলে জেলায় একটি সভায় অংশগ্রহণ করে আবুল কালাম আজাদ ভূইয়া ও ব্রাহ্মণবাড়িয়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক প্রশিক্ষক জিয়াউর রহমান আখাউড়ায় যান। সেখান থেকে রাতে ব্যাটারি চালিত ইজিবাইকযোগে ব্রাহ্মণবাড়িয়ায় ফেরার পথে কোড্ডায় তিতাস সেতুর সামনে একটি সিএনজি চালিত অটোরিকশার সাথে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আবুল কালামসহ ইজিবাইকের পাঁচজন আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক আবুল কালাম আজাদ ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অটোরিক্সা দুটি আটক করা হয়েছে। দুই চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com