১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ২৬শে জুন, ২০২২ ইং

পুনিয়াউটে পূর্ব শত্রুতার জের ধরে পশু হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়া শহরে পূর্ব শত্রুতার জের ধরে একটি( ছাগল) পশু হত্যার অভিযোগ উঠেছে। গত রবিবার বিকেলে পুনিয়াউট রেলগেইট এলাকায় এই ঘটনাটি ঘটে। পশুটির মালিক পুনিয়াউট এলাকার মোহাম্মদ খাঁর ছেলে মোঃ রুবেল মিয়ার।

জানা যায়, পুনিয়াউট এলাকার মোহাম্মদ খাঁ ছেলে রুবেল মিয়া একই এলাকার শামসু মিয়ার ছেলে সজয়ের সাথে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। গত শনিবার রুবেল মিয়া (ছাগল) পশুটিকে মাঠে ঘাস খাওয়াতে নিয়ে গেলে সজয় বাধাঁ প্রধান করে। রুবেল মিয়ার কারণ জানতে সজল মিয়া উত্তেজিত হয়ে গালাগালি করতে থাকে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় স্থানীয় লোকজন এসে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করে সমাধান করে দেয়।

পরের দিন রবিবার সকালে ছাগলটিকে ঘাস খাওয়াতে মাঠে বেধেঁ বাজারে চলে যায় মালিক রুবেল মিয়া। দুপুরে দিকে স্থানীয় লোকজনের মুখে জানতে পারে (ছাগল) পশুটিকে কে যেন বিষ খাইয়ে মেরে ফেলেছে। সখের ছাগলটি মারা যাওয়ার খবর শুনে দ্রুত ঘটনাস্থলে এসে ছাগলটিকে মৃত দেখতে পায়। রুবেল মিয়া অভিযোগ করে সজয় তার ছাগলকে বিষ খাইয়ে মেরে ফেলেছে।

পশুর মালিক রুবেল মিয়া বলেন, আমার সাথে প্রতিবেশী সজয় মিয়ার সঙ্গে বাড়ির জায়গা নিয়ে সমস্যা চলে আসছিল। ঘটনার আগের দিন আমার জায়গায় আমি ছাগটিকে ঘাস খাওয়াতে বেধেঁ গেলে সজল বাধাঁ দেয়। দীর্ঘদিন ধরে আমাকে অনেক ভয়ভীতি ও প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল। আমি দীর্ঘদিন ধরে তিনটি ছাগল পালন করে আসছি। গত শনিবার আমার একটি ছাগল মাঠে ঘাস খাওয়া বিষয় নিয়ে সজয় আমার সাথে খারাপ ব্যবহার করে। পরে এর সূত্র ধরে ছাগলটি কে বিষ খাইয়ে মেরে ফেলেছে। আমি প্রশাসনের কাছে পশু হত্যার বিচার চাই।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় অভিযোগ দিলে পুলিশ ঘাটনাস্থল পরিদর্শন করেন।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com