৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ১৮ই সেপ্টেম্বর, ২০২১ ইং

করোনায় ৮ জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়াল ১৩৭ জনে । এছাড়া একই দিনে ১৭১ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

জেলায় এ নিয়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৯ হাজার ৬৩৮ জনে। সোমবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মুহাম্মদ একরাম উল্লাহ বিষয়টি নিশ্চিত করেন। জেলার আশুগঞ্জ উপজেলায় তিনজন নারী ও একজন পুরুষ, কসবা উপজেলায় একজন নারী ও একজন পুরুষ, নবীনগর উপজেলায় একজন নারী ও একজন পুরুষ মারা গেছেন। এখন পর্যন্ত জেলায় ৫৪ হাজার ২৮৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ জানান, জেলায় করোনায় মৃত্যু ও আক্রান্তের পাশাপাশি সুস্থ হওয়ার সংখ্যা বাড়ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া স্বাস্থ্য বিভাগ কাজ করছে। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহের পরিমান বাড়িয়ে দেয়া হয়েছে। সে সাথে যারা কোয়ারেন্টাইন এবং আইসোলেশনে রয়েছেন তারা যাতে সে বিষয় গুলো যথাযথভাবে পালন করেন সে বিষয়ে মনিটরিং করা হচ্ছে। এখন পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে ১৩৭ জনের মৃত্যু হয়েছে।