১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ১লা অক্টোবর, ২০২২ ইং

করোনায় আক্রান্তে রেকর্ড, একদিনে আক্রান্ত ১৫৪

স্টাফ রিপোর্টার:

করোনাকালীন সময়ে ব্রাহ্মণবাড়িয়ায় এবারই সর্বোচ্চ ১৫৪ জন ব্যাক্তির করোনা সনাক্ত হয়েছে। ঢাকা থেকে আসা পিসিআর রিপোর্টে তাদের করোনা পজেটিভ আসে। সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত গত ২৪ ঘন্টায় করোনার পরিস্থিতির হিসেব থেকে এ তথা পাওয়া গেছে।

জেলায় এখন পর্যন্ত সব মিলিয়ে করোনায আক্রান্ত হয়েছে ৪ হাজার ৮শ ৮৫ জন। এছাড়াও গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ মারা যায়নি। এখন পর্যন্ত জেলায় মোট মৃত্যু হয়েছে ৭২ জনের। এদিকে গত ২৪ ঘন্টায় নুতন করে আরো ৭ জন সুস্থ হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট ৩ হাজার ৮শ ৪৯ জন সুস্থ হয়েছে।

করোনায় আক্রান্তরা হলেন সদর উপজেলায় ৪৮ জন, কসবায় ৪১ জন, সরাইলে ৪ জন, আখাউড়ায় ১ জন, আশুগঞ্জে ১৩ জন, বিজয়নগরে ২ জন, নাসিরনগরে ১ জন, বাঞ্ছারামপুরে ১৫ জন ও নবীনগরে ৩৩ জন।

সিভিল সার্জন ডাক্তার মোঃ একরাম উল্লাহ জানান, করোনার সংক্রমণ রোধে সর্বোচ্চ সতর্কতা হিসেবে বিধিনিষেধ চলমান রয়েছে। এছাড়াও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নমুনা সংগ্রহের পরিমান বাড়িয়ে দেয়া হয়েছে। সে সাথে যারা কোয়ারেন্টাইন এবং আইসোলেশনে রয়েছেন তারা যাতে সে বিষয়গুলো যথাযথভাবে পালন করেন সে বিষয়ে মনিটরিং করা হচ্ছে। করোনা পরিস্থিতি মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া স্বাস্থ্য বিভাগ নিয়মিত কাজ করছে। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৭২ জন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com