১৩ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ. ২৮শে সেপ্টেম্বর, ২০২১ ইং

হাঁসের বাচ্চা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় হাঁসের বাচ্চা নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে। সোমবার রাতে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের মইন্দ গ্রামের মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত সবাইকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহতরা হলেন শিপন (৩০), জাহাঙ্গীর (৩৫), শাহাঙ্গীর (৩২), হুমায়ন (৪০), তাছলিমা (৩২), মোছা. তারিন (২৯), সজিব (১৮), জসিম উদ্দিন (২৫), সোলায়মান (৬৫), রিমা আক্তার(১৪), আক্তার (৩৫), খোকন মিয়া (৩০), ইয়াসমিন (৩০), মুখলেস মিয়া (৪৫), বড় আবু (৩৩)। তাদের সবার বাড়ি মইন্দ গ্রামে।

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানা যায়, মজলিশপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড মেম্বার হারিজ মিয়ার ছেলে রুবেল একই এলাকার মৃত আহমদের ছেলে জাহাঙ্গীরের ঘর থেকে হাঁসের বাচ্চা নিয়ে যায়। হাঁসের বাচ্চা নেওয়ার সময় রুবেলকে বাধা দিলে হারিজ মেম্বারের ছেলে ও মেয়েরা জাহাঙ্গীরের উপর হামলা করেন। এসময় জাহাঙ্গীরকে বাঁচাতে গিয়ে আরো ১৪ জন আহত। আহত সবাইকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুত্ব আহত তাছলিমা, জাহাঙ্গীর ও শিপনকে হাসপাতালের সার্জারী বিভাগে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মজলিশপুর এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১০-১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমান পরিস্থিতি স্বাভাবিক আছে।