১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

আশুগঞ্জ নৌ-বন্দরে কার্গো টার্মিনালের ভূমি সমস্যা নিরসনে পরিদর্শনে নৌমন্ত্রণালয়ের প্রতিনিধি দল

আশুগঞ্জ প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ নদীবন্দরে কার্গো টার্মিনালসহ অন্যান্য অবকাঠামো নির্মাণে প্রস্তাবিত ভূমি সংক্রান্ত সমস্যা নিরসনে সরজমিনে পরিদর্শন করেছেন অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) গঠিত ৮ সদস্যের একটি প্রতিনিধিদল।

শনিবার দুপুরে প্রতিনিধিদলের নেতৃত্বে ছিলেন নৌ-মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব (সংস্থা-১) ও নৌ-মন্ত্রণালয়ের গঠিত কমিটির আহবায়ক অনল চন্দ্র দাস।

বিআইডব্লিউটিএ‘র সুত্র জানায়, আশুগঞ্জ নৌবন্দর উন্নয়নে বিআইডব্লিউটিএ‘র তত্ত্বাবাধনে ও বিশ্বব্যাংক এর আর্থিক সহায়তায় একটি আধুনিক কার্গো টার্মিনাল করার প্রকল্প হাতে নেয় নৌমন্ত্রণালয়। প্রকল্পটির অবকাঠামো বাস্তাবায়নের ৬.৩০ একর ভূমি প্রয়োজন।

প্রকল্প বাস্তবায়নে এসব ভূমি কোন প্রক্রিয়ায় প্রকল্পের আওতায় আনা যায় তা সরেজমিনে পরিদর্শন মন্ত্রণালয়কে অবহিত করার কথা।

পরিদর্শনের সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন প্রকল্প পরিচালক মাহমুদ হাসান সেলিম, ব্রাহ্মণবাড়িয়া অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শামসুজ্জামান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী (উপকরণ ও নিরীক্ষা বিভাগ) মোঃ দিদাদরুল আলম তরফদার, আশুগঞ্জের ইউএনও মোঃ নাজিমুল হায়দার প্রমূখ।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com