১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১৬ই জুলাই, ২০২০ ইং

পাহাড়পুরের কচুয়ামুড়া গ্রামে ১২০ পরিবার পেল খাদ্য সামগ্রী

বিজয়নগর প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে কর্মবিহীন ১২০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
(৩১মার্চ) মঙ্গলবার সকালে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কচুয়ামুড়া গ্রামবাসি, প্রবাসী ও কচুয়ামুড়া একতা যুব সংঘের উদ্যোগে এবং পাহাড়পুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো: অলি আহমেদের প্রচেষ্টায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি তেল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি পেঁয়াজ,২ টি সাবান,  ৫০০ গ্রাম ওয়াশিং পাউটার, মাস্ক, গ্লাভস।
খাদ্য সামগ্রী বিতরণ উপলক্ষে মঙ্গলবার সকালে কচুয়ামুড়া জামে মসজিদ প্রাঙ্গণে করোনা ভাইরাস থেকে মুক্তি এবং আল্লাহ রহমত ও বরকতের আশায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাজী মো: শাহাজান মৌলভী।
এসময়  অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই মাস্টার, সাধারণ সম্পাদক মো: অলি আহমেদ,  ইউপি সদস্য  রফিক মিয়া, মো: ইয়াকুব আলী সরদার, মুক্তিযোদ্ধা হাজী মো:  দবির আহমেদ ভূইয়া, মো: রমজান আলী সরদার, ওয়ার্ড আ:লীগের সেক্রটারি হাজী আবু ছায়েদ, মো: সিরাজ মিয়া,  বিশিষ্ট ব্যবসায়ী বশির মিয়া, যুবলীগনেতা সুমন মিয়া প্রমুখ।
পরে খাদ্য সামগ্রী বিতরণে যেন কোন প্রকার গণ জমায়েত না হয় সে জন্য এলাকার যুবক ও সংগঠনের সদস্যদের মাধ্যমের চিহ্নিত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী গুলো পৌছিয়ে দেয়া হয়।