১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৬ই আগস্ট, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় বিভিন্ন দোকানের সামনে সাদা বৃত্ত এঁকে দিচ্ছে প্রশাসন

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় সামাজিক দূরত্ব বজায় রেখে বৃত্তের মাঝে দাঁড়িয়ে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন দোকানের সামনে সাদা বৃত্ত এঁকে দেয়া হয়েছে। শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের বিভিন্ন দোকানের সামনে এই বৃত্ত আঁকা হয়।

সদর উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে খোলা থাকা নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দোকান গুলোতে বৃত্তের মাঝে দাঁড়িয়ে কেনাকাটার কার্যক্রম সম্পন্ন করার নির্দেশ দেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

জেলা প্রশাসকের নির্দেশে সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়–য়া শনিবার দুপুরে পৌর শহরের কাউতলী এলাকায় বিভিন্ন দোকানের সামনে নির্ধারিত দূরত্ব বজায় রেখে কেনাকাটা সম্পন্ন করতে সাদা বৃত্তের চিহ্ন দেওয়ার কাজ শুরু করেন। পরে পর্যায়ক্রমে শহরের কালীবাড়ি মোড় ও শিমরাইলকান্দি এলাকার মুদি দোকান, ঔষধের দোকান ও ফলের দোকানগুলোর সামনে বৃত্ত চিহ্নিত করে দেন। পরে সরেজমিনে এই কার্যক্রম দেখতে কাউতলী এলাকায় উপস্থিত হন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন।

এ সময় সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পঙ্কজ বড়–য়া, সহকারী কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম উদ্দিন প্রসুখ উপস্থিত ছিলেন। এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ বড়–য়া বলেন, করোনাভাইরাস প্রতিরোধে জেলা প্রশাসকের নির্দেশে আমরা সকল ধরণের কর্মসূচী গ্রহণ করছি। রোববার থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল রোডে এই কার্যক্রম চালানো হবে তিনি জানান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com