২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ. ১১ই জুলাই, ২০২০ ইং

বিজয়নগরে বৃদ্ধের লাশ উদ্ধার

 

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মোঃ সহিদ মিয়া-(৭৫) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার বুধন্তি ইউনিয়নের শশই গ্রামের ইটভাটার কাছ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়। নিহত সহিদ মিয়া শশই গ্রামের মরহুম সিন্দু মিয়ার ছেলে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় শশই গ্রামের নদীর পাড়ে শশই বিক্স ফিল্ডের দক্ষিণ পাশে একটি গর্তে বৃদ্ধ সহিদ মিয়ার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের ছেলে সুমন মিয়া জানান, শনিবার সকালে ইটভাটার সর্দার বিল্লাল মিয়া তার বাবাকে ফোন করে বাড়ি থেকে নিয়ে যান। পরে আর বাড়ি ফেরেন নি। সন্ধ্যায় লোকজনের কাছে খবর পান তার বাবার লাশ ইটের ভাটার পাশের গর্তে পড়ে আছে।

ইটভাটার মালিক আবুল ফয়েজ মিয়া বলেন, শনিবার রাতে ইটভাটার পাশে নদীর পাড়ের একটি গর্ত থেকে সহিদ মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়জুল আজিম নোমান বলেন, এটি হত্যাকান্ড।

তিনি বলেন, আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।