৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ. ২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং

নাসিরনগরে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিবকে সংবর্ধনা

নাসিরনগর প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর শিশু কাননের প্রতিষ্ঠাতা সাবেক উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ বেলায়েত হোসেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সচিব নিযুক্ত হওয়ায় তাকে সংর্বধনা দিয়েছে নাসিরনগর শিশু কানন।

শনিবার দুপুরে শিশু কানন প্রাঙ্গণে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানিয়ে সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন বলেন‘ আমি এ এলাকার মানুষের কথা কখনো ভুলবো না। আমি আপনাদের পাশে থেকে সহযোগিতা করবো।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সিনিয়র সচিব মোহাম্মদ মাহফুজুর রহমান। উপজেলা নিবার্হী কর্মকর্তা ও শিশু কাননের সভাপতি আজগর আলীর সভাপতিত্বে প্রাক্তন শিক্ষার্থী দিপ্তী চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আইএমটিডি‘র অতিরিক্ত সচিব মোঃ আবদুল মান্নান,সাবেক অতিরিক্ত সচিব সফিকুল ইসলাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ,মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার,অধ্যক্ষ মোঃ আলমগীর,স্কুলের সাবেক শিক্ষক শারমিন বেলায়েত,সহকারী কমিশনার(ভূমি) তাহমিনা আক্তার,ওসি সাজেদুর রহমান ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যক্ষ আবদুল হক।অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক সুজিত কুমার চক্রবর্তী,আকতার হোসেন ভুইয়া,শিক্ষক সাদিকা আশরাফ ও শিক্ষার্থী রুকিয়া মাহমুদ । পরে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এর আগে সচিব মোহাম্মদ বেলায়েত হোসেন শিশু কাননের সম্প্রসারণ ভবন নির্মাণ কাজের ও নবনির্মিত শ্রেণী কক্ষের উদ্বোধন করেন।