Advertisement

নাসিরনগর নৌকার মাঝি হতে চান প্রবীন নেতা রাফিউদ্দিন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১১০৩।

এনবি নিউজঃ
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চান প্রবীন রাজনীতিবিদ ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ।
নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ি আগামী ৩১ মার্চ এই উপজেলায় নিবার্চন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
খোঁজ নিয়ে জানা গেছে, মতামতের ভিত্তিতে নাসিরনগর উপজেলা থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রাফি উদ্দিন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান সরকার ও উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শরীফুজ্জামানের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে।
এদিকে কেন্দ্রে নাম পাঠানোর পর থেকেই উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ উপজেলা পরিষদ নিবার্চনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী হয়ে উঠেছেন।
১৯৭২ সালে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অধ্যয়নকালেই ছাত্র রাজনীতির মাধ্যমে রাজনৈতিক জীবন শুরু করেন। গত ২৭ বছর ধরে তিনি সফলতার সাথে উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।
দলীয় কর্মকান্ডের পাশাপাশি এলাকার সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখছেন।
এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ বলেন, দীর্ঘ ৪৬ বছর ধরে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। কোন নিবার্চনে প্রার্থী হইনি। কিন্তু এবার তৃণমূল নেতা-কর্মীদের অনুরোধে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন।
তিনি মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, দলের সকল স্তরের নেতা-কর্মীরা তার পক্ষে আছেন। তিনি বলেন, আমি এলাকার উন্নয়ন ও মানুষের জন্য কাজ করতে চাই।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com