২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ. ১০ই আগস্ট, ২০২০ ইং

ব্রাহ্মণবাড়িয়া ও  আখাউড়ায় অবৈধভাবে ট্রেনের ছাদে ভ্রমণের দায়ে ২৩ জন আটক

মোঃ রাসেল আহাম্মেদ, এনবি ডেস্ক:
বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষের পূর্বঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী পহেলা সেপ্টেম্বর থেকে ট্রেনের ছাদে ভ্রমণের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
পূর্বঘোষিত এ সিদ্ধান্ত অনুযায়ী ব্রাহ্মনবাড়িয়া  রেলস্টেশনে আজ মঙ্গলবার  সকাল থেকে অভিযান শুরু হয়েছে। মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) সকাল ১০টা পর্যন্ত অভিযান চালিয়ে অবৈধভাবে ট্রেনের  ছাদে ভ্রমণের দায়ে   ট্রেন থেকে ৪ জনকে আটক করেছে ।ব্রাহ্মনবাড়িয়া  রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ি।
আটককৃতরা হলেন  মোঃ মহন (২৫), শরীফ উদ্দিন (২৮)  মোঃ রুবেল মিয়া(১৮), মোঃ আরমান আলী (২৬)
এ বিষয়ে ব্রাহ্মনবাড়িয়া রেলওয়ে জিআরপি  ফাঁড়ি থানার ইনচার্জ মোঃ মোজাম্মেল জানান, ,ঢাকা-চট্টগ্রাম  চলাচলকারী  আন্তঃনগর ট্রেন মহানগর একপ্রেস  মঙ্গলবার  সকালে ব্রাহ্মনবাড়িয়া রেলওয়ে স্টেশনে এসে দাড়ালে ট্রেনটির  ছাদ থেকে ৪ জনকে আটক করা হয়। পরে তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হয়।
এদিকে আখাউড়া রেলওয়ে পুলিশ  মঙ্গলবার(০৩ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে দুটি ট্রেন থেকে ১৯ জনকে আটক করা হয়েছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া কারাগারে পাঠানো হয়েছে বলেও সূত্রে জানা যায়।
এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস জানান,রেলওয়ে পুলিশের ঘোষিত কর্মসূচীর আওতায় ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে ভ্রমণ এড়াতে এ অভিযান চলাকালীন সময়ে আখাউড়া হয়ে ঢাকা-চট্টগ্রাম- সিলেট রুটে বিভিন্ন ট্ কে তাদেরকে আটক করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।