৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ. ২১শে এপ্রিল, ২০২১ ইং

পূর্বশক্রতার জের ধরে নাসিরনগরে শিক্ষকের উপর হামলা

এনবি ডেস্ক:

পূর্বশক্রতার জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় নাজমুল হুদা নামে এক প্রধান শিক্ষককে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। আজ মঙ্গলবার বুড়িশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এ ঘটনা ঘটে।

আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদাকে (৩৩)উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়,মঙ্গলবার সকাল নয়টার আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদা বাড়ি থেকে বের হয়ে মোটর সাইকেল দিয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে বুড়িশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রইছ আলীর দোকানের পাশে ওৎ পেতে থাকা রুমান আলী শিক্ষক নাজমুলের উপর হামলা চালায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় আহত নাজমুল হুদাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় শিক্ষক সমাজের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

আহত প্রধান শিক্ষক নাজমুল হুদা জানায়,২০১৭ সালে ২০ আগষ্ট বুড়িশ্বর স্কুল মাঠে ইয়াবা সেবন ও স্কুলের পরিবেশ নষ্ট করার প্রতিবাদ করলে তখন আমার ছোট ভাই নুরুল হুদাকে আক্রমণ করে রুমান আলী।পরে থানায় আমি বাদী হয়ে অভিযোগ করলে পুলিশের উপস্থিতিতে দুই পক্ষের মধ্যে সালিশে মিমাংশা করা হয়।

এরই রেশ ধরে সকালে নিজ কর্মস্থল আতুকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মোটর সাইকেল দিয়ে যাওয়ার পথে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুরি আঘাত করে।এসময় আমার হাতসহ বিভিন্ন স্থানে জখম হয়।

সংবাদ পেয়ে থানার অফিসার ইনচাজর্ (ওসি) মো. সাজেদুর রহমান,উপজেলা শিক্ষা অফিসার উম্মে সালমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে দেখতে যান এবং খোঁজ খবর নেন।

উপজেলা শিক্ষা কর্মকর্তা উম্মে সালমা হামলার সত্যতা নিশ্চিত করে জানান,একজন শিক্ষকের উপর হামলা দুঃখজনক। আমরা প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেছি।এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.সাজেদুর রহমান জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।