৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ. ২১শে জানুয়ারি, ২০২১ ইং

মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা ওমেদা বেগমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুুষ্ঠিত

মোঃ রাসেল আহাম্মেদ,এনবি ডেস্ক:

ব্রাহ্মণবাড়িয়ায় মাই টিভি’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন সাথীর মমতাময়ী মাতা মাই টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুমা ওমেদা বেগমের ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুুষ্ঠিত হয়েছে।

শনিবার বাদ যোহর শহরের কাজীপাড়ায় ছৈয়দা ছৈয়দুন্নেছা মাদরাসায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি আ ফ ম কাউসার এমরানের আয়োজনে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন জামি,জেলা রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. শাহআলম,যমুনা টিভির জেলা প্রতিনিধি শফিকুল ইসলাম,মাছরাঙা টিভি’র প্রতিনিধি আশেক মান্নান হিমেল, দৈনিক অর্থনীতির জেলা প্রতিনিধি তৌহিদুর রহমান নিটল, দৈনিক আলোকিত সকাল’র প্রতিনিধি ও মাই টিভি’র চিত্রসাংবাদিক ও মুখলেছুর রহমান অভি সহ বিশিষ্টজনেরা।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস।পরে মরহুমা ওমেদা বেগমের রুহের মাগফিরাত ও জান্নাত কামনা এবং মাই টিভি’র চেয়ারম্যান নাসির উদ্দিন সাথী সহ মাই টিভি পরিবারের এবং ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত সকল সাংবাদিকের পরিবারের সকলের সুখ ,শান্তি সুস্থতা কামনা করে দোয়া করা হয়।