৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৯শে আগস্ট, ২০২২ ইং

সরাইল মহিলা কলেজের পাঠদান উদ্বোধন

্এনবি ডেক্সঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইল মহিলা কলেজের পাঠদানের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষ্যে  সোমবার সকালে কলেজ মিলনায়তনে প্রতিষ্ঠাতা, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন অভিভাবক ও শিক্ষার্থীরা। কলেজ প্রতিষ্ঠাকে সরাইলের ইতিহাসে একটি মাইলফলক বলে মন্তব্য করেছেন বক্তারা।

কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ আইয়ুব খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য অ্যাডঃ জিয়াউল হক মৃধা। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন। প্রভাষক মোহাম্মদ মাহবুব খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খান, সদর ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বার, শাহজাদাপুরের মো. রফিকুল ইসলাম খোকন, অরুয়াইলের মো. মোশাররফ হোসেন ভূঁইয়া, পরিচালনা পর্ষদের সদস্য মো. মাহফুজ আলী, মো. মুজিবুর রহমান, কলেজের প্রতিষ্ঠাতা সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, এম এ মুসা, ফয়সাল আহমেদ মৃধা দুলাল। বক্তারা বলেন, স্বাধীনতার ৪৮ বছর পর সরাইল সদরে প্রতিষ্ঠা পেল ‘সরাইল মহিলা কলেজ’ নামের এই প্রতিষ্ঠানটি।

সরাইল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও সমমনা কয়েকজন সামাজিক ব্যবসায়িক ব্যক্তির মহৎ উদ্যোগকে তারা সাধুবাদ জানিয়েছেন। ইউএনও’র সহযোগিতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর ইউপি চেয়ারম্যান কলেজকে ৫০ সেট বেঞ্চ ও ২টি ল্যাপটপ কম্পিউটার দেওয়ার আশ্বাস দিয়েছেন। সেই সাথে পাঠদানের উদ্ধোধন ঘোষণা করেছেন রফিক উদ্দিন ঠাকুর। পরে উদ্যোক্তা ও প্রভাষকদের সাথে পরিচয়ের পর শিক্ষার্থী অভিভাবকদের ফুল দিয়ে বরণ করা হয়। সারা দেশের ন্যায় সকাল ১১টার পর সরাইল সরকারি কলেজ ও আবদুস সাত্তার ডিগ্রি মহাবিদ্যালয়েও পাঠদানের উদ্ধোধন হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com