Advertisement

মহিষে খেত খাওয়া কেন্দ্র করে সংঘর্ষে পুলিশসহ আহত- ২৫

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৮৯৭।

এনবি প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মহিষে ধান খাওয়াকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে তিন পুলিশসহ উভয়পক্ষের ৩০ জন আহত হয়েছে।  শুক্রবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের আখিঁতারা গ্রামে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপোটা ও শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আখিঁতারা গ্রামের ফহেত মিয়ার একটি মহিষ গতকাল শুক্রবার সকাল ৭টার দিকে প্রতিবেশি রাশেদ মিয়ার জমির ধান খেয়ে ফেলে। এ অবস্থায় রাশেদ মিয়া ওই মহিষটিকে ধরে বাড়িতে নিয়ে যায়। এ নিয়ে বেলা সাড়ে ১১টার দিকে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাপক লাঠিপেটা করে দুপুর সাড়ে ১২টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আহতদের মধ্যে রেজাউল-(২৬), জাশেদুল-(৪৩), ফয়সাল-(৩২), রুকন উদ্দিন-(৪২), আরিফ-(২৭), আশরাফুল-(৩৫), বোরহান-(২০), শেফাউল-(২৭), জিয়া-(৩৫), মুরশেদুল-(৫০), রাজু-(২২), আমিন-(২৮), শামীম-(২৫), ছুট্টু মিয়া-(৬০), আশরাফুল-(২০), মেরাজুল-(১৮), জহির-(১৮), খাদেম-(২৯), কামাল-(৩৪), আহাদ-(৩২) কে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, সংঘর্ষ থামাতে ২৮ রাউন্ড শর্টগানের গুলি ছুড়তে হয়। সংঘর্ষে আহত তিন পুলিশ কনস্টেবল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় থানায় কোনো মামলা হয় নি। কাউকে গ্রেপ্তার করাও যায় নি বলে তিনি জানান।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com