Advertisement

নাসিরনগরে বিজ্ঞান মেলার উদ্বোধন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০৩০।

নাছিরনগর প্রতিনিধি
“বিজ্ঞান ও প্রযুক্তি,অগ্রগতির মূল শক্তি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দু‘দিনব্যাপী ৪০ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা ও জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘর তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় আজ সোমবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে এ মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে আল হোসাইন,উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আনিচ্ছুজ্জামান,উপজেলা মাধ্যমিক কর্মকর্তা মোঃ মাকছুদুর রহমান,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্তকর্তা মহিবুল আলম উপস্থিত ছিলেন।

মেলায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২টি স্টল অংশগ্রহন করেন। উদ্বোধন শেষে অতিথিবৃন্দ স্টল পরির্দশন করেন। এতে স্কুল কলেজের শিক্ষক,শিক্ষার্থীর ভীড় ছিল চোখে পড়ার মতো।মেলায় বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতায় বিজয়ী সিনিয়র গ্রুপ থেকে ৫ জন শিক্ষার্থী ও জুনিয়র গ্রুপ থেকে ৫ জন শিক্ষার্থীকে পুরুস্কৃত করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com