Advertisement

নবীনগরে স্কুলছাত্রীদের ইভটিজিংয়ের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ড

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০০।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্কুলছাত্রীদের ইভটিজিং করার দায়ে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বীরগাঁও স্কুল অ্যান্ড কলেজের সামনে ইভটিজিং করা সময় অভিভাবকরা তাকে আটক করে।

যুবকের নাম মাসুম (২৪)। সে বীরগাঁও গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

পরে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান বলেন, মাসুম প্রায় সময় বিদ্যালয়ের সামনে দাঁড়িয়ে মেয়েদের উত্যক্ত করতো। সে এর আগেও অনেক মেয়ের সঙ্গে সম্পর্ক করে মোবাইলে আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করতেন। মঙ্গলবার বীরগাঁও স্কুল অ্যান্ড কলেজের সামনে দাঁড়িয়ে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে ইভটিজিং করার সময় অভিভাবকরা তাকে আটক করে। খবর দেওয়ার পর সেখানে গিয়ে অভিযোগের সত্যতা মেলে। তার মোবাইলেও একাধিক মেয়ের সঙ্গে আপত্তিকর ভিডিও পাওয়া যায়। এসব ঘটনায় মাসুম কে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। এ সময়ে পরিবারের লোকজনের সামনে তিনি জেল থেকে বের হওয়ার পর এমন ঘটনার পুনরাবৃত্তি করবে না মর্মে মুচলেকা দিয়েছেন।

জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com