Advertisement

বিএনপি স্বাধীনতা বিরোধীদের আশ্রয়স্থল – সংস্কৃতি প্রতিমন্ত্রী

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৮৪।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে স্থানীয় রাজনৈতিক ও সাংস্কৃতিককর্মীদের সাথে মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মত বিনিময় সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে.এম খালিদ হোসেন।

এসময় সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, বিএনপি মানে বগুড়া-নোয়াখালী পার্টি। এটি কোনো রাজনৈতিক দল নয়। এটি স্বাধীনতা বিরোধীদের আশ্রয়স্থল। বড় আশা করে তারা যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নে যোগাযোগ করেছিল। তারা এসে ঘুরেও গেছে। তাদের একটিই প্রশ্ন অবাধ এবং সুষ্ঠু নির্বাচন। আমরাও চাইছি সেটা। এখন তারা বিপদে পড়ে গেছে। ভাঙচুর ও জ্বালাও-পোড়াও থেকে তাদেরকে বের হয়ে আসতেই হবে।

মতবিনিময় সভায় প্রধান বক্তার বক্তব্যে ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বলেন, বিএনপি নির্বাচনকে বানচাল করার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে যদি নির্বাচন করতে ব্যর্থ হই তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার জাতির কাছে প্রশ্নবিদ্ধ হবেন। সুতরাং নির্বাচন সময়মতো হবে। সেই নির্বাচনে জনমত কাজে লাগিয়ে কীভাবে আমরা আবারও সরকার গঠন করতে পারি সে চেষ্টা করা আমাদের সকলের দায়িত্ব।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান। এছাড়া্ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা সুজিত কুমার দেব, জেলা পরিষদের সদস্য নাসির উদ্দিন ও সংস্কৃতিকর্মী শুকলা রানী ভট্টাচার্য প্রমুখ।

পরে মতবিনিময় শেষ পরিবেশিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com