Advertisement

কমিটি পুনঃবহাল না হলে রেলপথ ও সড়ক পথ অবোরধের হুশিয়ারি কসবা উপজেলা ছাত্রলীগের

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩০।

নিউজ ডেস্ক,

সদ্য বিলুপ্ত ঘোষিত ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি পুনঃবহালের দাবী জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। অন্যথায় রেলপথ ও সড়ক পথ অবরোধের হুশিয়ারি দেন তারা। শুক্রবার (২৯ মার্চ) বেলা ১১টার দিকে কসবা উপজেলা পরিষদ চত্বরে এক প্রতিবাদ কর্মসূচি থেকে এ হুশিয়ারি দেয়া হয়।

এতে বিলুপ্ত ঘোষিত আহ্বায়ক কমিটির সদস্য এসএম সাফায়েত হৃদয়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন কসবা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এমরান উদ্দিন জুয়েল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমদাদুল হক পলাশসহ বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা।

বক্তারা অভিযোগ করে বলেন, জেলা ছাত্রলীগ কালো টাকার বিনিময়ে বুধবার রাতের আঁধারে একটি বিজ্ঞপ্তির মাধ্যমে কসবা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে। কোনো সম্মেলন ছাড়াই অগঠনতান্ত্রিকভাবে তড়িঘরি করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ বিষয়ে স্থানীয় সংসদ সদস্য ও আইনমন্ত্রী এড. আনিসুল হককে অবগত না করেই এ কমিটি বিলুপ্ত করে। বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, দ্রুত সময়ের মধ্যে কমিটি পুনঃবহাল না হলে সড়ক পথ, রেলপথ অবরোধ কর্মসূচি পালন করা হবে। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান, কসবা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমে স্থবিরতা থাকায় কেন্দ্রীয় কমিটির সাথে কথা বলে ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com