Advertisement

ভোট কেন্দ্রে যেতে বাঁধা দিলে আইনী ব্যবস্থা নেয়া হবে – আনিসুল হক

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৮।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আইনমন্ত্রী এড. আনিসুল হক এমপি দেশে ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্যে বলেন, ভোট কেন্দ্রে যেতে বাধা দিলে বাধাদানকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে। আইনে সোপর্দ করে আইনী ভাবে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেয়া হবে। তিনি শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে কসবা উপজেলার বিনাউটি ইউনিয়নের মজলিশ বাজারে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আইনমন্ত্রী আরো বলেন, সারা বিশ্বে ক্যামেরা ফিট করে রেখেছে ভোটাররা ভোট কেন্দ্রে যায় কি না। তাই ভোটারদের নির্বাচনে অংশগ্রহণ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধে নির্বাচনে অংশ নিয়ে দেশের গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করতে হবে। কিছু বিদেশী সাংবাদিক রয়েছে যারা দেশের টাকা লুটকারীদের কাছ থেকে টাকা নিয়ে সরকারের বিরুদ্ধে মিথ্যা কথা লিখিয়ে কুৎসা রটায়। জনগণকে এসব বিষয়ে সতর্ক থাকতে হবে।

সভায় বিনাউটি ইউপি আওয়ামী লীগ সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল হামিদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভুইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, বিনাউটি ইউপি চেয়ারম্যান বেদন খান প্রমূখ। এসময় উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com