Advertisement

ব্রাহ্মণবাড়িয়া ইমজার সভাপতি পীযূষ, সম্পাদক সেলিম

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৪২৫।

ব্রাহ্মণবাড়িয়া জেলায় বিভিন্ন টেলিভশন চ্যানেল, অনলাইন নিউজ পোর্টাল ও রেডিওতে কর্মরত সাংবাদিকদের নিয়ে নতুন সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ইমজা) যাত্রা শুরু হয়েছে। পেশাগত কাজে সাংবাদিকদের মানোন্নয়নসহ সাংবাদিকদের কল্যাণে কাজ করবে এ সংগঠন।
মঙ্গলবার দুপুর দুইটায় জেলা শহরের কুমারশীল মোড়স্থ আমিন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এক সভায় এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্যকে সভাপতি ও দীপ্ত টেলিভিশন এবং রেডিও আমার’র জেলা প্রতিনিধি সেলিম পারভেজকে সাধারণ সম্পাদক করে ইমজার আংশিক কমিটি ঘোষণা করা হয়। এ আংশিক কমিটি আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।
সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিজয়নগর প্রেসক্লাবের সভাপতি আমিরজাদা চৌধুরী এবং জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত।
সাংবাদিক পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের জ্যেষ্ঠ সহসভাপতি ও বাংলা টিভির জেলা প্রতিনিধি আল আমিন শাহীন, সময় সংবাদের ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মাসুক হৃদয়, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান পারভেজ, চ্যানেল নাইন ও বার্তা টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আল মামুন, জাগোনিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আজিজুল সঞ্চয়, বাংলানিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি মেহেদী নূর পরশ ও সময় সংবাদের চিত্র সাংবাদিক জুয়েলুর রহমান।
সভায় আরও উপস্থিত ছিলেন, এটিএন নিউজের ক্যামেরাপারসন সুমন রায়, পরিবর্তন ডটকমের জেলা প্রতিনিধি আবুল হাসনাত রাফি, সময় সংবাদের চিত্র সাংবাদিক আনিছুর রহমান, ফটো সাংবাদিক বাহাদুর আলম ও হৃদয় পাল।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com