Advertisement

ব্রাহ্মণবাড়িয়া ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, হাসপাতালকে লাখ টাকা জরিমানা

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৬।

নিউজ ডেস্ক,

বিভিন্ন অনিয়মের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ায় একটি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা ও একটি হাসপাতালকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে জেলা শহরের কুমারশীল মোড় ও ট্যাংকেরপাড় এলাকায় এ অভিযান চালানো হয়।

ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফয়সাল আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিভাগের পক্ষে মেডিকেল অফিসার ডা. আশরাফুর রহমান হিমেল, ডা. তাসনুভা তাবাসসুম নোভা, ডা. ফাইরোজ মায়িশ, স্যানিটারি ইন্সপেক্টর ছফিউর রহমান ও সদর মডেল থানার পুলিশ।

মেডিকেল অফিসার ডা. আশরাফুর রহমান হিমেল জানান, দেশব্যাপী চলমান স্বাস্থ্য অধিদপ্তরের অনিবন্ধিত ও মানহীন হাসপাতালের বিরুদ্ধে অভিযানের অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়ায় দুটি প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স না থাকায় শহরের কুমারশীল মোড়ে অবস্থিত চাঁদের হাসি ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা ও পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও জানান, শহরের ট্যাংকেরপাড়ে অবস্থিত স্ট্যান্ডার্ড হসপিটাল অ্যান্ড টোটাল হেলথকেয়ারের অপারেশন থিয়েটারে মেয়াদোত্তীর্ণ ওষুধ ও যন্ত্রপাতি পাওয়া যায়। হাসপাতালটিতে প্যাথলজি পরীক্ষায় অতিরিক্ত মূল্য আদায়ের প্রমাণও পাওয়া গেছে। এসব অভিযোগের ভিত্তিতে হাসপাতালটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com