Advertisement

দেশের অস্তিত্ব ও অর্থনীতির স্বার্থে গ্রহণযোগ্য নির্বাচনের কোন বিকল্প নেই – নির্বাচন কমিশনার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৪৫।

নিউজ ডেস্ক,

নির্বাচন কমিশনার মোঃ আনিছুর রহমান বলেছেন, অবাধ, সুষ্ঠ ও গ্রহণযোগ্য নির্বাচন করাই নির্বাচন কমিশনের লক্ষ্য। কারণ দেশের অস্তিত্ব ও অর্থনীতির স্বার্থে গ্রহণযোগ্য নির্বাচনের কোন বিকল্প নেই। আগামী ৭ জানুয়ারি একটি ভালো নির্বাচন করতেই হবে। সেই লক্ষ্যে সবাইকে নিয়েই নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। তিনি শুক্রবার (২২ ডিসেম্বর) দুুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রতিদ্বন্দ্বি প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল পর্যায়ে কর্মকর্তা ও ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

নির্বাচনের আগে এমপিদের তালিকা হয়ে গেছে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, ওনার কাছে তালিকা থাকলে প্রকাশ করুক। সেটা তাদের রাজনৈতিক বক্তব্য। তবে নির্বাচনের সাথে জড়িত রাষ্ট্রীয় কোন কর্মকর্তা ও কর্মচারীরা দায়িত্ব অবহেলা করলে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে। এ সময় তিনি আরো বলেন, আগামী ২৯ ডিসেম্বর থেকে সেনাবাহিনীর পাশাপাশি বিজিবি, র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনী বিভিন্ন নির্বাচনী আসন টহল দিবে।

এ সময় জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান, পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেনসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com