Advertisement

ট্রেনের নিচে ঝাঁপ দিলো নারী, বিচ্ছিন্ন হলো ডান হাত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৭৩।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ায় মালবাহী ট্রেনের নিচে কাটা পড়ে এক নারীর একটি হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে পৌর শহরের কলেজ গেইট ও শিমরাইলকান্দির মাঝামাঝি এলাকায় একটি মালবাহী ট্রেনে কাটা পড়ে এ ঘটনা ঘটে।

আহত নারীর নাম শেফালী বেগম (৩৫)। শেফালী বেগম সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের জগৎসার গ্রামের সালাউদ্দিনের স্ত্রী। ঘটনার পর রেলওয়ে পুলিশ তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

শেফালী বেগমের স্বামী সালাউদ্দিন বলেন, শেফালী প্রতিনিয়ত মরে যাবে, তার অশান্তি লাগে, বাঁচবে না- এসব কথা বলতো। তারপরও আমি শেফালীকে বুঝাতাম। আজকে দুপুরে শেফালী রাধিকা বাজারে ওষুধ কেনার জন্য যায়। পরে আর তার খোঁজ পাইনি। এরপর জানতে পারি শেফালী ট্রেনে কাটা পড়েছে। কি কারণে ট্রেনে কাটা পড়েছে এ ব্যাপারে কিছুই জানি না।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির (ইনচার্জ) এসআই মোঃ হাতেম আলী ভূইয়া জানান, শেফালী বেগম নামের এক নারী ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমুখী একটি মালবাহী ট্রেনে কাটা পড়ে আহত হয়। পরে দমকল বাহিনীর সহায়তায় আমরা তাকে উদ্ধার করি। তার মাথায় আঘাত লেগেছে এবং ডান হাতটি ট্রেনে কাটা পড়ে শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। বর্তমানে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com