Advertisement

প্রিয় পরিবার ব্রাহ্মণবাড়িয়ার পক্ষ থেকে শতাধিক অসহায় মানুষের মাঝে খাবারের আয়োজন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৫২।

নিউজ ডেস্ক,

সামাজিক সংগঠন প্রিয় পরিবারের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে খাবারের আয়োজন করা হয়েছে৷ সোমবার (৬ নভেম্বর) শহরের কাউতলী স্টেডিয়াম সংলগ্ন হোন্ডা গ্যালারির সামনে সংগঠনের সাপ্তাহিক সোমবার ও ৫০ সপ্তাহ উপলক্ষে শতাধিক অসহায়দের মাঝে এ খাবার দেয়া হয়৷

প্রিয় পরিবার ব্রাহ্মণবাড়িয়ার প্রধান উপদেষ্টা হাজী মোস্তাফিজুর রহমান রাসেলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ শাহআলম, উইসডম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মুনাইম।

জানা গেছে, প্রিয় পরিবার ব্রাহ্মণবাড়িয়া সংগঠনটি সপ্তাহের প্রতি সোমবার বিভিন্ন মাদ্রাসায় দুপুরের খাবারের আয়োজন করে। পাশাপাশি তৃণমূল মানুষের মাঝে খাবার বিতরণ করে আসছে এ সংগঠনটি। আজ তাদের ৫০ সপ্তাহ সম্পন্ন হওয়ায় সংগঠনের পক্ষ থেকে শতাধিক মানুষের মাঝে খাবারের আয়োজন করা হয়।

এ সময় সংগঠনের মধ্যে উপস্থিত ছিলেন হাফেজ সালাউদ্দীন, আরিফুল ইসলাম আরিফ, আজিম সরকার, বাবুল, দিদার, মুজিব, অনি, রাফিন, নাজমুল হাসান, মুশফিকুর রহিম সজিব, আরিফিন শাহ, নূরজাহান শাহ রেশমা, জান্নাত প্রমুখ।

আমন্ত্রিত অতিথিরা প্রিয় পরিবারের সদস্যদের আজকের এ মহৎ কার্যক্রমের জন্য সাধুবাদ জানায়। পাশাপাশি সংগঠনের সফলতা কামনা করে।

এসময় সংগঠনটির পরিচালক সাইফুর রহমান নাহিদ সকল সদস্যদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। পাশাপাশি তাদের সাপ্তাহিক সোমবার খাবারের আয়োজন যেন অব্যাহত থাকে সেজন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার সর্বস্তরের মানুষের কাছেও দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, ২০১৭ সালে মানবসেবায় হাত বাড়াই, সমাজ সেবায় এগিয়ে যাই এ স্লোগানকে নিয়ে এ সংগঠনটি তৈরি হয়৷ বিভিন্ন সময়ে এ সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দরিদ্র মানুষদের সাহায্য করা হয়েছে৷

 

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com