Advertisement

নানা দাবী আদায়ে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি নেতৃবৃন্দের সংবাদ সম্মেলন

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১০১।

নিউজ ডেস্ক,

পদোন্নতি, পদসৃজন ও স্কেল আপগ্রেডেশনসহ নানা দাবী আদায়ে ব্রাহ্মণবাড়িয়ায় সংবাদ সম্মেলন করেছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির নেতৃবৃন্দ। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন বিসিএস সাধারণ শিক্ষা সমিতি জেলা শাখার সভাপতি প্রফেসর ডক্টর মোঃ ইব্রাহিম।

এ সময় বক্তব্য রাখেন, সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক উপাধক্ষ্য হামজা মাহমুদ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ.এস. এম শফিকুল্লাহসহ সংগঠনের নেতৃবৃন্দ।

লিখিত বক্তব্যের পাশাপাশি বক্তারা জানান, আন্ত:ক্যাডার বৈষম্য নিরসনসহ বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের বিভিন্ন ন্যায্য দাবি আদায়ে আগামী ২ অক্টোবর সারা দেশে একদিনের কর্মবিরতি পালন করা হবে। এছাড়া দৃশ্যমান অগ্রগতি না হলে ১০, ১১ ও ১২ অক্টোবর সারাদেশের সরকারি কলেজ, সরকারি মাদ্রাসাসহ সকল দপ্তর ও অধিদপ্তরে টানা তিনদিনের কর্মবিরতি পালন করা হবে।

তারা বলেন, সংশ্লিষ্টদের সাথে দফায় দফায় বৈঠক ও আলোচনা করেও তাঁদের দাবী আদায় হয়নি। শিক্ষা ক্যাডারের ১৬ হাজার শিক্ষক বর্তমান সরকারের স্মার্ট বাংলাদেশের স্বপ্ন পূরণে একযোগে কাজ করে গেলেও তারা প্রাপ্য অধিকার ও সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। সেজন্য দাবী আদায়ে শিক্ষকরা প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন।

 

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com