Advertisement

জাতীয় শোক দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১৬১।

নিউজ ডেস্ক,

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় “শিল্পীর রং তুলিতে বঙ্গবন্ধু” শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ আগস্ট) সকাল থেকে জেলা পুলিশের উদ্যোগে শহরের পশ্চিম মেড্ডা পুলিশ লাইন্সের ড্রিলশেডে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম।

এতে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় তিনশত শিশু-কিশোর অংশগ্রহন করেন। এ সময় তারা বঙ্গবন্ধু, শোকাবহ আগস্ট ও বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ এই তিন ক্যাটাগরিতে বিভিন্ন চিত্রকর্ম রং তুলির আঁচড়ে ফুঁটিয়ে তুলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ এ.এস.এম শফিকুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা।

আলোচনা সভা শেষে ৩টি গ্রুপে ৯ জন বিজয়ীর মাঝে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ, বঙ্গবন্ধুর বইসহ শিক্ষা সামগ্রী দেয়া হয়। এছাড়াও প্রতিযোগিতায় অংশগ্রহন করা প্রতিজনকে বঙ্গবন্ধুর বই, রং, পেন্সিলসহ শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com