Advertisement

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসীর বাড়ীতে চলছে শোকের ছায়া

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ৩৬।

নিউজ ডেস্ক,

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহতদের ব্রাহ্মণবাড়িয়ার বিজনগরের বাড়িতে শোকের মাতম চলছে। গত বুধবার (১০ এপ্রিল)  মালয়েশিয়ার ঈদের দিন পেরাক রাজ্যে এ দূর্ঘটনাটি ঘটে। এতে আপন দুই ভাইসহ নিহত হন ৪ জন। এতে একতারপুর গ্রামজুড়ে ঈদ আনন্দ এখন বিষাদে পরিণত হয়েছে। উপার্জনক্ষম সন্তানদে হারিয়ে নির্বাক পরিবারের স্বজনরা। তারা নিহতদের মরদেহ সরকারী খরচে দ্রুত দেশে পাঠানোর দাবী জানান।

নিহতরা হলেন, “ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউনিয়নের এক্তারপুর গ্রামের করিম সর্দারের দুই ছেলে মো: আব্দুল্লাহ (২৫) ও হাফেজ আরিফুল ইসলাম সোহেল (২৭) এবং একই এলাকার মো: শাহাবুদ্দির মিয়ার ছেলে মো : সোহেল (২৫), মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ আশকর আলী (৪০)।

উল্লেখ্য, মালয়েশিয়ায় ঈদের নামাজ শেষে মোঃ আব্দুল্লাহ ও তার ভাই আরিফুল ইসলাম সোহেল, একই এলাকার মোঃ সোহেল ও মোহাম্মদ আশকর আলীসহ কয়েকজন মিলে ঘুরতে বেড়িয়েছিলেন। ক্যামেরুন থেকে গাড়িতে করে কোয়ালালমপুরে যাচ্ছিলেন। দুপুরের দিকে পেরাক রাজ্যের কাম্পার এলাকার এক্সপ্রেসওয়েতে নিয়ন্ত্রণ হারায় তাদের বহন করা গাড়িটি। মুহূর্তেই পেছনে থাকা লরির ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় সেটি। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনজন। পরে গুরুতর আহত মোহাম্মদ সোহেল বৃহস্পতিবার স্থানীয় তেলুক ইন্তান হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com