Advertisement

আশুগঞ্জে পায়ের রগ কেটে হত্যার প্রধান আসামী গ্রেফতার

NewsBrahmanbaria

এই আর্টিকেল টি ১১২।

নিউজ ডেস্ক,

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পায়ের রগ কেটে আলোচিত ও চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম প্রধান আসামী সাচ্চু মিয়াকে (৫৫) গ্রেফতার করেছে র‌্যাব-৯ সদস্যরা। রবিবার (১ অক্টোবর) দুপুরে এক প্রেসবিজ্ঞপ্তিতে মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব-৯।

গ্রেফতারকৃত আসামী সাচ্চু মিয়া জেলার আশুগঞ্জ উপজেলার তালশহর এলাকার আবু সামার ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৪ই আগস্ট (সোমবার) রাত সোয়া নয়টার দিকে গ্রেফতারকৃত আসামীসহ অন্যান্য আসামীরা জনি মিয়া (৩৫) কে তালশহর নতুন বাজার জিল্লুর রহমান ব্রীজের উপর হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তারা সাচ্চু মিয়া জনি মিয়ার দুই পা সহ শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে কুপিয়ে আহত করে। এসময় আউয়াল মিয়া নামক এক ব্যক্তির উপর হামলা করে।

পরবর্তীতে, স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে আশংকাজনক অবস্থায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। পরে নেওয়ার পথে জনি মিয়া মৃত্যুবরণ করেন। এ ঘটনায় সাচ্চু মিয়া বাবা মোকসেন মিয়া বাদী হয়ে আশুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এর আগে (৩০ সেপ্টেম্বর) শনিবার বিকালে সদর উপজেলা পৌরসভা ৫ নং ওয়ার্ড এলাকায় অভিযান পরিচালনা করে প্রধান আসামী সাচ্চু মিয়াকে গ্রেফতার করে। গ্রেফফতারকৃত আসামীকে আশুগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisement

Sorry, no post hare.

Social Media Auto Publish Powered By : XYZScripts.com