১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

দু পক্ষের সংঘর্ষ, অগ্নিসংযোগ, ১০ দাঙ্গাবাজ আটক

স্টাফ রিপোর্টার

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২০জন আহত হয়েছে। বুধবার সকালে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে। এসময় আগুনে জ্বালিয়ে দেওয়া হয়েছে স্থানীয় বাজারের অন্তত ১০টি দোকানে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার ও শনিবার গায়ে সিএনজির ধাক্কা লাগা নিয়ে দুর্গাপুর গ্রামের জারুর গোষ্ঠি (রাসেল চেয়ারম্যানের গোষ্ঠি) এবং বারঘরিয়া (মিজান মেম্বারের গোষ্ঠি) গোষ্ঠির লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এরই জের ধরে চেয়ারম্যান ও মেম্বারের গোষ্ঠীর লোকজন বুধবার সকালে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছে। এরমধ্যে মেম্বারের গোষ্ঠীর বাহার মিয়া নামে একজনকে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে। এসময় স্থানীয় বাজারের ১০টি দোকানে অগ্নিসংযোগ করে। পরে দমকল বাহিনীর সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আশুগঞ্জ ফায়ারসার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, অগ্নিকাÐের খবরে আমরা সেখানে গিয়েছি। মুদি, ফার্মেসিসহ বিভিন্ন প্রকার ১০টি দোকান অগ্নিকাÐে ভস্মীভ‚ত হয়েছে। আমাদের সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের দমকল বাহিনীর দল অংশ গ্রহণ করে।

এই ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজাদ রহমান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে আশুগঞ্জ থানার পুলিশ পাঠানো হয়। এছাড়াও পুলিশ লাইন থেকে অতিরিক্ত আরও ৩৫জন পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনায় ১০জন দাঙ্গাবাজকে আটক করা হয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com