১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

সাংবাদিক খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় সেচ্ছাসেবী ও সাংবাদিক আশিকুল ইসলাম আশিক (২৭) খুনের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে নিহত আশিকের বাবা আশরাফ উদ্দিন বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩/৪জনকে আসামি করা হয়। গ্রেফতারকৃতরা হলেন প্রধান আসামি রায়হান মিয়া ওরফে সোহান (২১) ও সাফিন আহমেদ জুনায়েদ (২১)।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ এমরানুল ইসলাম জানান, ঘটনার পর অভিযোগের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় শহরের শিমরাইলকান্দি রেললাইন এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ গ্রেফতার করা হয় প্রধান অভিযুক্ত আসামি রায়হান মিয়া ওরফে সোহানকে। গ্রেফতার রায়হান পৌর এলাকার ভাদুঘরের শিরু মিয়ার ছেলে।

রাতে এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দক্ষিণ মৌড়াইল এলাকার আব্দুল হামিদের ছেলে সাফিন আহমেদ জুনায়েদকেও গ্রেফতার করে পুলিশ। আজ মঙ্গলবার দুপুরে গ্রেফতাকৃত আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার বিকেলে জেলা শহরের অবকাশ এলাকায় রায়হানের নেতৃত্বে ছুরিকাঘাত করে সেচ্ছাসেবক ও সাংবাদিক আশিকুল ইসলাম আশিককে খুন করা হয়। আশিক ঢাকা থেকে প্রকাশিত দৈনিক পর্যবক্ষেণ পত্রিকার জেলা প্রতিনিধি ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com