১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

উৎসবমুখর পরিবেশে দলিল লেখক সমিতির নির্বাচন চলছে

স্টাফ রিপোর্টার:

উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলার দলিল লেখক সমিতির নির্বাচন চলছে। আজ সোমবার সকাল ১০টা থেকে জেলা রেজিস্ট্রার অফিস কার্যালয় চত্বরে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

নির্বাচন পরিচালনা করছেন ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলার দলিল লেখক সমিতির বর্তমান আহব্বায়ক কমিটির আহব্বায়ক আজাদ হাজারী আঙ্গুর।

নির্বাচনে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করেছেন ৩০ জন। এতে মোট ভোটার রয়েছেন ১৭২ জন। এর মধ্যে সভাপতি পদে ২ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সহ-সভাপতি পদে ২জন, সহ সাধারণ সম্পাদক ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, সহ-সাংগঠনিক পদে ২ জন, প্রচার সম্পাদক পদে ২জন, সহ-প্রচার সম্পাদক পদে ২ জন, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ২জন, সহ-ক্রীয়া ও সাংস্কৃতিক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ২জন, সহ দপ্তর সম্পাদক পদে ২ জন, সদস্য পদে ৫ জন।

এদিকে বিনা প্রতিদ্বন্ধিতায় অর্থ সম্পাদক ও ধর্ম বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায়। এই দুই পদে নির্বাচন হচ্ছে না। সকাল থেকেই ভোটাররা সুশৃঙ্খলভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিচ্ছে। ভোটার ও প্রার্থীদের মাঝে উৎসবের আমেজ দেখা যাচ্ছে।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার গোলাম মহিউদ্দিন বলেন, শান্ত ও সুশৃঙ্খল পরিবেশে নির্বাচন চলছে। এখনো পর্যন্ত অপ্রীতিকর ঘটনা ঘটে নি। ভোট কেন্দ্রের নিরাপত্তার দায়িত্বে পুলিশ প্রশাসন তত্বপর রয়েছে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com