১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ. ৩০শে জানুয়ারি, ২০২৩ ইং

 শাহজাহান সাজুকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

আসন্ন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে স্বাধীনতা শিক্ষক পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির সদস্য অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজুকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়ার দাবীতে সংবাদ সম্মেলন হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে স্বাধীনতা শিক্ষক পরিষদ ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন, স্বাধীনতা শিক্ষক পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি মোঃ আকরাম খান। লিখিত বক্তব্যে তিনি বলেন, শাহজাহান আলম সাজু একজন কারা নির্যাতিত নেতা। এলাকার উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপনসহ বিভিন্ন জনকল্যানমূলক কাজে তার অবদান রয়েছে।

করোনা মহামারির সময়েও তিনি সাধারণ মানুষের পাশে থেকে বিশেষ অবদান রেখেছেন। ১৯৭৫ সালের পর ব্রাহ্মণবাড়িয়া-০২ আসনটি আওয়ামীলীগের হাত ছাড়া হয়ে যায়। বিগত তিনটি নির্বাচনে এই আসনে আওয়ামীলীগের দলীয় কোন প্রার্থী না দেয়ায় নিশ্চিত বিজয় থেকে দল বঞ্চিত হয়।

আসন্ন উপনির্বাচনে সার্বিক বিবেচনায় শাহজাহান আলম সাজুকে দলীয় মনোনয়ন দেয়ার দাবী জানান। এ সময় সরাইল, কসবা, আশুগঞ্জসহ জেলার স্বাধীনতা শিক্ষক পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com