১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ. ২৫শে সেপ্টেম্বর, ২০২২ ইং

ছোটহরণে জায়গা নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলা, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সহ ৫জন আহত

স্টাফ রিপোর্টার

ব্রাহ্মণবাড়িয়ায় জায়গা নিয়ে বিরোধের জেরে এক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ তার পরিবারের উপর হামলা করে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে।

বুধবার (২৪ আগস্ট) বেলা ১১টার দিকে সদর উপজেলার নাটাই দক্ষিণ ইউনিয়নের ৩নং ওয়ার্ড ছোটহরণ গ্রামে এই ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন মিয়া (৫৭), তার স্ত্রী বিলকিস বেগম (৪০), ছোট ছেলে আরমানের সাড়ে ৮মাসের গর্ভবতী স্ত্রী মারিয়া (১৮), ছেলে মো. সুমন (৩০), তার স্ত্রী মোছাম্মাত সুমি আক্তার (২৬)।

সবাইকে হাসপাতালে ভর্তি দিয়েছে চিকিৎসকরা। তবে এরমধ্যে সাড়ে ৮মাসের গর্ভবতী মারিয়ার অবস্থা আশংকাজনক।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিবেশি মৃত আবু মিয়ার ছেলে মহরম আলীর সাথে জায়গা নিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন মিয়ার দীর্ঘ ১৬ বছর যাবত বিরোধ চলে আসছিল।সেই বিরোধ মেটাতে সামাজিক ভাবে চেষ্টা করেও বিফল হয়েছে স্থানীয় শালিসকারকরা। বুধবার নিজের ফিসারিজে কাজ করছিলেন হোসেন মিয়া।

এসময় ফোন আসে বিরোধপূর্ণ জায়গার সিমানা পিলার তুলে ফেলে দিচ্ছি মহরম আলীসহ তার লোকজন। এই খবরে হোসেন মিয়া সেখানে গেলে তার উপর হামলা করে মাথা ফাটিয়ে রক্তাক্ত করা হয়। তার পরিবারের সদস্যরা বাধা দিতে আসলে তাদেরকেও মেরে রক্তাক্ত করা হয়। এই ঘটনা মোবাইলে ভিডিও করতে গেলে ছেলে বউ সাড়ে ৮মাসের গর্ভবতী মারিয়াকে মাটিতে ফেলে মারধোর করে মহরম আলী ও তার লোকজনরা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় এখনো লিখিত অভিযোগ পায়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com