২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

অবৈধ বিদ্যুৎ সংযোগ! সাড়ে ৫ লাখ টাকা জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেয়ার অপরাধে “মায়ের দোয়া” নামে এক ইটভাটাকে ৫ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিক্রয় ও বিতরণ বিভাগ),সরাইল কার্যালয়। বৃহস্পতিবার দুপুরে এই জরিমানা করা হয়। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিক্রয় ও বিতরণ বিভাগ), সরাইল কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার শাহবাজপুর ইউনিয়নের রাজামারিয়াকান্দি গ্রামে অবস্থিত মায়ের দোয়া নামের ইটভাটার মালিক শাহবাজপুর গ্রামের শাহ আলম মিয়া। তিনি গত চার মাস ধরে ওই ভাটায় একটি অবৈধ বিদ্যুৎ সংযোগ দেন।

বুধবার দুপুরে পিডিবির স্থানীয় কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী সুমন হোসেন সরকারের নেতৃত্বে পিডিব’র একটি দল ওই ইটভাটায় অভিযান চালিয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগের সন্ধান পান। এ সময় ইটভাটার শাহআলম মিয়া পালিয়ে যান। পরে সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। বৃহস্পতিবার দুপুরে পিডিবির সরাইল কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী নওয়াজ আহমেদ খান ওই ইটভাটার মালিককে ৫ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেন।

এ ব্যাপারে ইটভাটার মালিক শাহ আলম মিয়া বলেন,‘ জরিমানার কথা আমি শুনেছি। আমি এখনো টাকা জমা দেইনি। দেখি কি করা যায়।’ এ ব্যাপারে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিক্রয় ও বিতরণ বিভাগ),সরাইল কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী নওয়াজ আহমেদ খান বলেন, বিকেল পর্যন্ত ইটভাটার মালিক জরিমানার টাকা জমা দেননি। না দিলে মালিকের বিরূদ্ধে মামলা দেয়া হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com