২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

ঐতিহাসিক ফুলবাড়ি দিবস পালিত

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় ফুলবাড়ি দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে তেল-গ্যাস-বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা ও জেলা সিপিবির উদ্যোগে বৃহস্পতিবার পৃথকভাবে জেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্র্ঘ্য অর্পণের মাধ্যমে ফুলবাড়ি শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

পুষ্পার্র্ঘ্য অর্পণ শেষে শহীদ মিনারের পাদদেশে শহীদদের স্মরণে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। বাহাত্তরের সংবিধান পুনঃপ্রবর্তন কমিটির জেলা আহবায়ক অ্যাডভোকেট সৈয়দ মোঃ জামালের সভাপতিত্বে ও তেল-গ্যাস- বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সদস্য সচিব অ্যাডভোকেট মোঃ নাসির মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সিপিবির সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ব্রাহ্মণবাড়িয়ার আহবায়ক সাংবাদিক আবদুন নূর, জেলা উদীচীর সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান প্রমুখ ।

সভায় বক্তারা তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চুক্তি মোতাবেক ৬ দফা দাবি বাস্তবায়ন করে তার অঙ্গীকার পূরণের দাবি জানান। একই সাথে উন্নয়নের নামে রামপাল কয়লা বিদ্যুৎ প্রকল্পসহ প্রাণপ্রকৃতি বিরোধী সব প্রকল্প বন্ধেরও দাবি জানান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com