২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

রেলস্টেশন দ্রুত চালুর দাবীতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার:

আগামী ২০ তারিখের পর থেকে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের উপর দিয়ে কোন প্রকার ট্রেন চলাচল করতে দেয়া হবে না বলে হুশিয়ারি দেয়া হয়েছে। আজ শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ায় রেলস্টেশন দ্রুত চালু ও যোগযোগ পুনঃস্থাপনের দাবীতে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ আয়োজিত মানববন্ধন থেকে এ ঘোষনা দেয়া হয়।

রেলওয়ে স্টেশন প্লাটফর্মে আয়োজিত মানববন্ধনে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ ব্রাহ্মণবাড়িয়ার আহ্বায়ক আবদুন নূরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক কমরেড সাজিদুল ইসলাম, গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট মোহাম্মদ নাসির, একাত্তুরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট অসীম কুমার বর্দ্ধন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে হেফাজত তান্ডবে ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের যোগযোগ পুনঃস্থাপন করা হচ্ছে না। এমনিক কোন ট্রেন যাত্রা বিরতিও করছে না। এতে করে জেলার ৩০ লাখেরও বেশী মানুষ দুর্ভোগে রয়েছে।

বক্তারা অবিলম্বে ব্রাহ্মণবাড়িয়ার রেলস্টেশন সংস্কার করে রেল যোগযোগ পুনঃস্থাপনের দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন। মানববন্ধন শেষে তারা রেলপথে অবস্থান নিয়ে বিক্ষোভ করে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর ঘিরে গত ২৬ মার্চ হেফাজতের তান্ডব চলাকালে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ব্যাপক ভাংচুর ও অগ্নি সংযোগের শিকার হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com