২৩শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৭ই জুলাই, ২০২২ ইং

রেলওয়ের টাকা আত্মসাৎ অভিযোগের প্রতিবাদে সাবেক ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলণ

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পানি উন্নয়ন বোর্ডের জায়গা পিতার নামে মালিক সৃজন করে রেলওয়ের টাকা আত্মসাৎ অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলণ করেছে ১০ নং বায়েক ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ বিল্লাল হোসেন। আজ রবিবার দুপুরে বায়েক ইউপির কৈখলা স্থানীয় স্কুল মাঠে এ সংবাদ সম্মেলণ অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, ঢাকা-চট্রগ্রাম রেলপথের আখাউড়া-কুমিল্লা পর্যন্ত ডাবল লাইন নির্মাণের জন্য বাংলাদেশ রেলওয়ের পক্ষে ভূমি অধিগ্রহন নিয়ে আমার বিরুদ্ধে বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক মাধ্যমে কোটি কোটি টাকা বাগিয়ে নেয়ার কাল্পনিক অভিযোগ উঠে। যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যান আল মামুন ভুইয়াসহ কতিপয় ব্যক্তি আমাকে সামাজিক এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্য করার জন্য আমার বিরুদ্ধে মামলাসহ বিভিন্ন সরকারি অফিসে অভিযোগ ছাড়াও বিভিন্ন পত্র-পত্রিকা সহ সামাজিক মাধ্যমে অপপ্রচার চালাচ্ছে। আসন্ন নির্বাচনে অংশগ্রহন করার ঘোষনা দেয়ার পর থেকে উক্ত মহল আমাকে নির্বাচন থেকে দূরে রাখতে এসব মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার চালাচ্ছে। তিনি এসব অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান। এ সময় তার সাথে মোঃ হেলাল উদ্দিন, ফেরদৌস ভুইয়াসহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com