৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৯শে আগস্ট, ২০২২ ইং

অর্ধশতাধিক প্রতিবন্ধি ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার:

প্রতিবন্ধি দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধশতাধিক প্রতিবন্ধি ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃস্পতিবার রাতে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন প্লাটফরমে লন্ডন ওয়েস্টমিনিস্টার পুলিশের লএনফর্সমেন্ট কর্মকর্তা মোঃ শফিকুল হক কার্জনের সহযোগিতা ও ড্রীম ফর ডিসএ্যাবিলিটি ফান্ডডেশনের উদ্যোগে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

এতে সাংবাদিক মীর মোঃ শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) মোঃ আবু সাঈদ। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মোঃ সোপানুল ইসলাম সোপান, সাংবাদিক আল আমীন শাহীন, সাংবাদিক মোশারফ হোসেন বেলাল, ড্রীম ফর ডিজিব্যালিটি ফান্ডডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না, চিত্র সাংবাদিক সুমন রায়, সাংবাদিক মোঃ আল-মামুন, ডাক্তার আকাশ, বিডি ক্লিন জেলা শাখার সমন্বয়ক সোহান মাহমুদ, যুবলীগ নেতা মোঃ সুজন ইসলাম, মোঃ রাসেল আহমেদ প্রমুখ।

পরে অতিথিরা ছিন্নমূল অসহায় মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেন। এ সময় সংগঠনের পক্ষ থেকে করোনাকালীন এই মহামারির দিনে অসহায় ও ছিন্নমূল মানুষদের পাশে দাড়াতে সকলের প্রতি আহ্বান জানান।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com