১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৩০শে জুন, ২০২২ ইং

আশুগঞ্জে গরু চোর চক্রের তিনজন গ্রেপ্তার ॥ দুই গরু উদ্ধার

স্টাফ রিপোর্টার:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে দুইটি চোরাই গরু উদ্ধার করা হয়। সোমবার সকালে উপজেলার শরীফপুর ইউনিয়নের খোলাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন খোলাপাড়া গ্রামের নোয়াব মিয়া- (৬২), একই এলাকার ইকবাল হোসেন-(৪৪) ও মানসুর আলম-(৩০)।

সোমবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের সাংবাদিকদের এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, গত ০৯ অক্টোবর রাতে নবীনগর উপজেলার মনিপুর গ্রামের শাহ আলমের বাড়ির গোয়াল ঘর থেকে ২ টি গরু চুরি হয়। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে র‌্যাব সদস্যরা সোমবার সকালে আশুগঞ্জ উপজেলার খোলাপাড়া গ্রামের নোয়াব মিয়ার বাড়ি থেকে গরু দুটি উদ্ধার করেন ও তার দেয়া তথ্যমতে গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেপ্তারকৃত নোয়াব মিয়া, ইকবাল ও মানসুর চোর চক্রের অন্যান্য সদস্যের যোগসাজোসে শাহ আলমের বাড়ি থেকে গরু চুরি করে নোয়াব মিয়ার বাড়িতে লুকিয়ে রাখে। গ্রেপ্তারকৃত নোয়াব মিয়া একজন মুরগী ব্যবসায়ী এবং গরু চোর চক্রের সদস্য।

তিনি এবং তার চক্রের সদস্যরা জেলার বিভিন্ন এলাকায় গরু চুরি করে। পরে সুযোগ বুঝে নির্জন জায়গায় জবাই করে ইকবাল মিয়ার মাংসের দোকানসহ বিভিন্ন হোটেল রেষ্টুরেন্টে বিক্রি করে।

সংবাদ সম্মেলনে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ বেলায়েত হোসাইনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। এ ঘটনায় আশুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

টিসিবির পন্য বিক্রয় শুরু

Social Media Auto Publish Powered By : XYZScripts.com