৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৯শে আগস্ট, ২০২২ ইং

ব্রাহ্মণবাড়িয়ায় ১০ মে থেকে খোলা হবে না কোন মার্কেট- বিপণী বিতান

স্টাফ রিপোর্টার:

দেশের করোনাভাইরাস পরিস্থিতিতে জনস্বাস্থ্য বিবেচনায় আগামী ১০ মে থেকে ব্রাহ্মণবাড়িয়ার কোন মার্কেট বা দোকানপাট খোলা হবে না বলে সিদ্ধান্ত গ্রহণ করেছে ব্রাহ্মণবাড়িয়ার চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক হায়াত-উদ- দৌলা খানের সভাপতিত্বে এক জরুরী সভায় ব্যবসায়ী নেতারা এই সিদ্ধান্ত গ্রহণ করেন।

সভায় উপস্থিত ছিলেন, কুমিল্লা সেনা নিবাসের ৬ বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল আতাউর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আজিজুল হক, পরিচালক মোঃ শাহ আলম ও আল মামুনসহ সিটি সেন্টার, এফ.এ টাওয়ার, পৌর আধুনিক সুপার মার্কেট, আশিক প্লাজা ও হকার্স মার্কেটসহ বিভিন্ন মার্কেট ও বিপনী বিতান কমিটির নেতৃবৃন্দ।

এর ফলে ঈদুল ফিতর উপলক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়া শহরের কোনো বিপণী বিতান খোলা হবে না। করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকারি নির্দেশনায় গত ২৫ মার্চ থেকেই জেলার সব বিপণী বিতান বন্ধ রয়েছে।

সভায় ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আজিজুল হক বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে জনস্বাস্থ্য বিবেচনায় আমাদের ব্যবসা প্রতিষ্ঠানগুলো আগের মতো বন্ধ থাকবে। আগামী ১০ মে থেকে ব্রাহ্মণবাড়িয়ার কোন মার্কেট বা দোকানপাট খোলা হবেনা। আগের মতোই সব মার্কেট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকবে। জনসাধারন এবং ব্যবসায়ীদের নিজেদের সুস্থতার কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সভায় বর্তমান প্রেক্ষাপটে মার্কেটগুলো বন্ধ রাখার মতো গুরুত্বপূর্ন সিদ্ধান্ত গ্রহণ করায় ব্যবসায়ী নেতাদেরকে ধন্যবাদ জানান জেলা প্রশাসক হায়াত-উদ্-দোলা খান। এ সময় তিনি বলেন, দেশের স্বার্থে প্রত্যেককে স্ব-স্ব জায়গা থেকে এগিয়ে আসতে হবে।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com