২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ. ১২ই আগস্ট, ২০২২ ইং

নাসিরনগরে ছাত্রলীগ নেতার আত্মহত্যার প্ররোচনার মামলার মূল আসামী গ্রেফতার

নাসিরনগর প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক বাজারের ব্যবসায়ী মাসরুল হক অপু নামের এক ছাত্রলীগ নেতাকে আত্মহত্যার প্ররোচনা মামলার মূল আসামী নার্গিস আক্তার লুৎফাকে গ্রেফতার করেছে নাসিরনগর থানা পুলিশ।

শনিবার দুপুরে মাধবপুর উপজেলার শাহজীবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয় তাকে। সে লাখাই উপজেলার ফুলবাড়ীয়া গ্রামের মৃত আশকর আলীর মেয়ে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ ইব্রাহিম আকন্দ জানান, অপু‘র পরিবারের পক্ষ থেকে আত্মহত্যার প্ররোচনায় মামলা করা হলে পুলিশ তদন্ত শুরু করে। প্রাথমিক তদন্তের অগ্রগতির পর তাকে গ্রেফতার করা হয়। গত ১৪ এপ্রিল রাতে ফান্দাউক নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে অপু।

এ ঘটনায় পিতা মোজাম্মেল হক ছেলে মাসরুল হক অপু‘র মৃত্যুর পিছনে নার্গিস আক্তার লুৎফার প্ররোচনার অভিযোগে বাদি হয়ে নার্গিস আক্তার লুৎফাসহ ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা মামলা করে। মামলার এজাহারভুক্ত ১নং আসামী নার্গিস আক্তার লুৎফাকে গ্রেফতার করা হয়।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজেদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানায়,এই নারীর সাথে মোবাইলে কথার বলার পর পরই মানসিক চাপ সইতে না পেরে ১৪ এপ্রিল মঙ্গলবার রাতে নিজের বাড়ির জাম্বুরা গাছের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস দেয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com