১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ. ১৬ই আগস্ট, ২০২২ ইং

সম্মেলনের মাধ্যমে দলকে আগাছা মুক্ত করা হবে- মোকতাদির চৌধুরী এমপি

এনবি নিউজঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, সারা দেশে ক্যাসিনো, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে যে অভিযান চলমান আছে এই অভিযানের প্রতি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের পূর্ণ সমর্থন রয়েছে। তিনি দেশের প্রতিটি জেলায়, উপজেলায় ক্যাসিনো, জুয়া, ভূমিদস্যু ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান পরিচালনার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানান।
তিনি শনিবার বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারের জাতীয় বীর আবদুল কুদ্দুস মাখন পৌর মুক্ত মঞ্চ ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ, ব্রাহ্মণবাড়িয়া পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা মুসলিম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, এবারের সম্মেলন দলকে ইঁদুর মুক্ত করার সম্মেলন। তিনি বলেন, রাজনীতিতে হার জিত থাকবে কিন্তু দলের প্রতি নেতা-কর্মীদের আনুগত্য থাকতে হবে। তিনি বলেন, বিগত নির্বাচনগুলোতে দলের কমিটিতে থেকে যে সব নেতা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধীতা করেছেন, দলের গঠনতন্ত্র বিরোধী কর্মকান্ড করেছেন সে সব নেতাদের এবার কমিটিতে রাখা হবে না। তিনি বলেন, রাজনীতি হচ্ছে একটি আদর্শিক লড়াই। এখানে ঘাপটি মেরে বসে থাকা দলের বিরুদ্ধাচারনকারীদের ঠাঁই হবে না। সম্মেলনের মাধ্যমে দলকে আগাছা মুক্ত করা হবে। তিনি বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে আমরা কাজ করছি। দলের ত্যাগী নেতা-কর্মীদের সমন্বয়ে দলের জন্য বুলেটপ্রুফ কমিটি গঠন করা হবে।

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।
সাংগঠনিক রিপোর্ট পেশ করেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম। শোক প্রস্তাব পাঠ করেন পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন সোহেল।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তাজ মোহাম্মদ ইয়াছিন, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিসেস নায়ার কবির, সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, মুজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন প্রমুখ। সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি মোঃ মুসলিম মিয়াকে সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলামকে পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com