২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ. ১৬ই মে, ২০২১ ইং

ইসলামী ছাত্র খেলাফত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত। 

এনবি ডেস্ক:
আজ(বৃহস্পতিবার)সকাল৯.০০ঘটিকায় ব্রাক্ষণবাড়ীয়া সদর উপজেলা ইসলামী ছাত্রখেলাফতের পশ্চিম মেড্ডাস্থ অস্থায়ী কার্যালয়ে সদর ইসলামী ছাত্র খেলাফতের সভাপতি এইচ এম হামিদুল হকের সভাপতিত্বে ও সদর উপজেলা ইসলামী ছাত্র খেলাফতের সাধারণ সম্পাদক এম জহিরুল ইসলামের সঞ্চালনায় সদর উপজেলা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় বক্তাগণ বলেন ইসলাম একটি সার্বজনীন জীবন ব্যবস্থা। আজ সকল স্থরে ইসলাম অনুপস্থিত থাকায় অশান্তির দাবানল জ্বলছে সর্বক্ষেত্রে। ইসলাম প্রতিষ্টায় ইসলামী ছাত্র খেলাফতের সকল নেতাকর্মীদের নিজেদের উপর অর্পিত দায়িত্ব  নিষ্ঠা ও আন্তরিকতার সাথে পালন করে যেতে হবে।
বক্তাগণ বলেন  মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) এর হাতেগড়া সংগঠন  ইসলামী ছাত্র খেলাফত আমাদের কাছে আমানত, আর এই আমানত রক্ষা করা আমাদেরই নৈতিক কর্তব্য ও দায়িত্ব। এখন আর পিছনে তাকানোর সময় নেই, যার যার সাধ্য অনুযায়ী কাজ করে সংগঠনকে এগিয়ে নিতে হবে।
উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি হাফেজ আবুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক, সৈয়দ কাসেম, যুগ্ম সাধারণ সম্পাদক, আহমেদ মুছা,প্রচার সম্পাদক সম্পাদক, নাঈমুল হক সাদেকী,অর্থ সম্পাদক, আল-আমীন,আশরাফুল ইসলাম ধানসারী,মাহীন তালুকদার, জুবায়ের আহমেদ, মাসুদ আহমেদ, আশরাফ শিহাব সহ প্রমুখঃ।