২২শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ. ৬ই জুলাই, ২০২২ ইং

আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত

আশুগঞ্জ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মাইক্রোবাসের চাপায় রাশেদুল ইসলাম সিয়াম-(১৬) নামে এক শিক্ষার্থী নিহত ও অপর দুইজন আহত হয়েছে। গত রোববার সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ উপজেলার উজানভাটি হোটেলের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত সিয়াম সরাইল উপজেলার সদর ইউনিয়নের জিলুকদার পাড়া গ্রামের প্রবাসী মাহমুদ মিয়ার ছেলে। আহতরা হলেন সাইমন ও রানা। আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, রাশেদুল ইসলাম সিয়াম চলতি বছর সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পরীক্ষা দেয়। আগামী ৬ মে ফলাফল প্রকাশের কথা রয়েছে।হতরা হলেন সরাইল সদর ইউনিয়নের কুট্টাপাড়া গ্রামের মুখলেছুর রহমানের ছেলে সাইমন ও বড়দেওয়ান পাড়ার কবির মিয়ার ছেলে রানা।

এলাকাবাসী জানান, গত রোববার বাংলা নববর্ষের আনন্দ উপভোগ করতে সিয়াম ও তার দুই বন্ধু মোটর সাইকেলযোগে আশুগঞ্জ যাওয়ার পথে মোটর সাইকেলটি উজানভাটি হোটেলের কাছে যাওয়া মাত্র বিপরীতদিক থেকে আসা একটি মাইক্রোবাস মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সিয়াম নিহত হয়।আহত রানা ও সাইমনকে উদ্ধার করে প্রথমে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

ব্যাপারে বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হোসেন সরকারের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Social Media Auto Publish Powered By : XYZScripts.com